Mirsarai

মিরসরাইয়ের বিশ্ববিদ্যালয় পড়–য়া শিক্ষার্থীদের সংগঠন ইউসাম-এর আত্মপ্রকাশ

Exif_JPEG_420

সামাজ উন্নয়নে অবদান রাখার প্রত্যয় ব্যক্ত করেছেন বিশ্ববিদ্যালয়পড়–য়া চট্টগ্রামের মিরসরাইয়ের কিছু তরুণ। তারা গতকাল সকালে লোগো উন্মোচনের মধ্য দিয়ে ‘ইউনিভার্সিটি স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব মিরসরাই (ইউসাম) নামের একটি সংগঠনের আত্মপ্রকাশ ঘটিয়েছে।
উদ্যোক্তারা জানান, এতদিন এই সংগঠনটি ফেসবুকে তাদের কর্মকাণ্ড চালিয়ে আসছিল। এবার মাঠপর্যায়ে মিরসরাইর শিক্ষা ও সামাজিক উন্নয়নে কাজ করবে। এ ছাড়া দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের সামাজিক কাজে নিয়োজিত করতে ঐক্যবদ্ধ করবে।
ওই দিন সকাল ১০টা থেকে উপজেলার পাইলট মডেল উচ্চবিদ্যালয়ের অস্থায়ী একটি কক্ষে সংগঠনটির আনুষ্ঠানিক যাত্রা উপলক্ষে আয়োজিত পুনর্মিলনী ও সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন মিরসরাই উপজেলা চেয়ারম্যান ইয়াসমিন শাহীন কাকলী।
এতে বিশেষ অতিথি ছিলেন স্বেচ্ছাসেবী সংগঠন শান্তি নীড়ের সভাপতি ইঞ্জিনিয়ার আশরাফ হোসেন সোহেল, মিরসরাই মডেল পাইলট উচ্চবিদ্যালয়ের সদস্য বিদায়ী জ্যেষ্ঠ শিক্ষক জামাল উদ্দিন, সহকারী শিক্ষক হোসাইন সুবজু, দিদারুল আলম ও সাংবাদিক এনায়েত হোসেন মিঠু। উপস্থিত ছিলেন উদ্যোক্তাদের অন্যতম নাহিদ পারভেজ, সাখাওয়াত হোসেন, পুলন কুমার সিংহ প্রমুখ।